ব্যাথা বুকে আমি গান গাই, কষ্ট চুয়ে পড়ে তাই... [মরহুম আঈনুদ্দীন আল আযাদ]

Originally posted on here

মরহুম আঈনুদ্দীন আল আযাদ এর একটি গানঃ ব্যাথা বুকে আমি গান গাই, কষ্ট চুয়ে পড়ে তাই, কষ্টের নদী যে এতই গভীর, কূল কিনারা তার নাই।চেয়ে দেখ পৃথিবীর প্রান্তে প্রান্তে, অসহায় মরে কত....


ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,
কষ্টের নদী যে এতই গভীর,
কষ্টের নদী যে এতই গভীর
কূল কিনারা তার নাই।
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,

চেয়ে দেখ পৃথিবীর প্রান্তে প্রান্তে,
অসহায় মরে কত কানতে কানতে,
চেয়ে দেখ পৃথিবীর প্রান্তে প্রান্তে,
অসহায় মরে কত কানতে কানতে,
সান্তনা দেবার মত.....
সান্তনা দেবার মত.....
ওদের যে আজ কেও নাই।
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,

গুমরে কাঁদে কত অসহায় মা-বোন,
জানতে চায়নি কেও কী তার কারণ,
গুমরে কাঁদে কত অসহায় মা-বোন,
জানতে চায়নি কেও কী তার কারণ,
যন্ত্রণার কষাঘাতে.....
যন্ত্রণার কষাঘাতে.....
অকাতরে সব সয়ে যায়।
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,

আর্তনাদের শত পাহাড় বুকে,
নিষ্পাপ শিশু মরে ধুকে ধুকে,
আর্তনাদের শত পাহাড় বুকে,
নিষ্পাপ শিশু মরে ধুকে ধুকে,
হাত বাড়াবার কেও কি নেই...
হাত বাড়াবার কেও কি নেই...
একটু দয়া-মায়ায়।
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,


কষ্টের নদী যে এতই গভীর,
কষ্টের নদী যে এতই গভীর
কূল কিনারা তার নাই।
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই,
ব্যাথা বুকে আমি গান গাই,
কষ্ট চুয়ে পড়ে তাই।

ডাউনলোড [৬১৭ কিলোবাইট]


Related Posts
Previous
« Prev Post

1 comments

July 17, 2023 at 6:13 AM

হৃদয় নাড়া দিয়ে যায়🥹🥹

Reply
avatar