ধুমপান এর অভ্যাস থাকলে কী করবেন?

Originally posted on here

আসলেই ধুমপান কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর? না, বরং ধুমপানের ফলে যেসকল ফ্রী রেডিক্যাল জার্ম কিংবা বিষাক্ত পদার্থ ও গ্যাস শরীরের ভিতরে প্রবেশ করে তা-ই ক্ষতির কারণ হয়ে দাঁড়ায় যা সাধারণত ক্যান্সারের জন্য বেশি ঝুকিপূর্ণ। কিন্তু যাদের ধুমপানের অভ্যাস হয়ে গেছে অর্থাৎ হঠাত করেই ছাড়তে পারছেন না তাদের জন্য কী কিছুই করার নেই?
আসলেই ধূমপান কি স্বাস্থ্যে র জন্য ক্ষতিকর? না, বরং ধুমপানের ফলে যেসকল ফ্রী রেডিক্যাল জার্ম কিংবা বিষাক্ত পদার্থ ও গ্যাস শরীরের ভিতরে প্রবেশ করে তা-ই ক্ষতির কারণ হয়ে দাঁড়ায় যা সাধারণত ক্যান্সারের জন্য বেশি ঝুকিপূর্ণ। কিন্তু যাদের ধূমপানের অভ্যাস হয়ে গেছে অর্থাৎ হঠাত করেই ছাড়তে পারছেন না তাদের জন্য কী কিছুই করার নেই?


হ্যা, যদি শরীরের অনুপ্রবেশকৃত ক্ষতিকর জিনিসগুলো সরিয়ে ফেলা যায় কিংবা এর পরিমাণ হ্রাস করিয়ে দেয়া যায় অথবা শরীরের প্রতিরোধ ক্ষমতা যদি বৃদ্ধি করে দেয়া যায় তাহলে আশংকা কিছুটা কমে যায়। আর এ কাজটি করার জন্য রয়েছে ABSORBENT C যা উপরোক্ত সব কাজই করে থাকে।



ABSORBENT C মূলত সব রকমের বিখ্যাত ভিটামিন সি সমৃদ্ধ খাবারের সুবিধা আহরণ করে বৈজ্ঞানিক পদ্ধতিতে তৈরী। এটি পানিতে দ্রমণীয় এবং শরীর থেকে সহজে নিঃসরণযোগ্য। মানুষ যেহেতু শরীরের ভিতর ভিটামিন সি তৈরী করতে পারে না সেহেতু খাবার কিংবা অন্য কোনভাবে আমাদের ভিটামিন সি বাইরে হেকে গ্রহণ করতে হয়। আর প্রাকৃতিকভাবে সম্পৃক্ত ABSORBENT C সম্পূর্ণ প্রাকৃতিক ভিটামিন সি প্রদান করে থাকে।

এক নজরেঃ
→ ফ্রী-রেডিক্যাল এর ক্ষতিকর প্রভাব থেকে মানবদেহকে মুক্ত রাখতে কোষের সুরক্ষাকারী অ্যান্টি-অক্সিডেন্ট তৈরী করে।
→ ত্বকের জন্য উপকারী।
→ ত্বকের অন্তঃকোষ সমূহে তরল পদার্থের প্রবেশ ঘটিয়ে ত্বককে মোলায়েম করে।
→ ত্বকের সুস্বাস্থ্য বজায় রাখতে সহায়তা করে।
→ Oat bran সমৃদ্ধ ভিটামিন সি শরীরের সঠিকভাবে শোষণে সহায়তা করে।
→ ধূমপায়ীদের জন্য বিশেষভাবে উপকারী।


Related Posts
Previous
« Prev Post