SONYA ALOE BALANCING CREME @ 1720 Taka | সোনিয়া অ্যালো ব্যালান্সিং ক্রীম

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
SONYA ALOE BALANCING CREME হচ্ছে ALOE VERA GELLY এর সাথে আরো বেশি সতেজ, কার্যকরী ও মায়েশ্চারাইজ করার ক্ষমতা সম্পন্ন উপাদান সমৃদ্ধ। এ সমস্ত উৎকৃষ্ট উপাদান সমূহ ত্বককে মসৃণ করে ত্বকের আর্দ্রতার ভারসাম্য সঠিকভাবে বজায় রাখতে সাহায্য করে। ALOE NOURISHING SERUM ব্যবহারের পর সকাল-সন্ধ্যায় ব্যবহার করলে আপনার ত্বক এতটাই কোমল, মসৃণ ও আর্দ্র অনুভব করবে যা পূর্বে কখনও করেনি।
Price: ৳2014/=    ৳1720/= (Save ৳294/=)

Certification:

Order Here


SONYA ALOE BALANCING CREME হচ্ছে ALOE VERA এর সাথে আরো বেশি সতেজ, কার্যকরী ও মায়েশ্চারাইজ করার ক্ষমতা সম্পন্ন উপাদান সমৃদ্ধ। এ সমস্ত উৎকৃষ্ট উপাদান সমূহ ত্বককে মসৃণ করে ত্বকের আর্দ্রতার ভারসাম্য সঠিকভাবে বজায় রাখতে সাহায্য করে। ALOE NOURISHING SERUM ব্যবহারের পর সকাল-সন্ধ্যায় ব্যবহার করলে আপনার ত্বক এতটাই কোমল, মসৃণ ও আর্দ্র অনুভব করবে যা পূর্বে কখনও করেনি।




একনজরেঃ
→ ALOE VERA-র সাথে ত্বককে নবোদীপ্ত করার প্রাকৃতিক নির্যাস সমৃদ্ধ।
→ ত্বকের সঠিক আর্দ্রতা বজায় রাখতে সাহায্য করে।
→ ত্বককে কোমল ও মসৃণ করে।



পরিমাণঃ
৭১ গ্রাম।




নির্দেশনাঃ
সকাল ও সন্ধ্যায় ব্যবহারের জন্য ALOE NOURISHING SERUM ব্যবহারের পর মাখুন। হাতের আংগুলে নিয়ে মুখমন্ডল ও গলায় আলতোভাবে ম্যাসাজ করুন।



উপাদানঃ
Aloe barbadensis gel (stabilized aloe vera gel), পানি, cyclopentasiloxane, butylene glycol, hydrogenated polyisobutene, dimethicone, ammonium acryloyldimethyltaurate/VP copolymer, polyacrylamide, C13-14 isoparaffin, laureth-7,sodium hyaluronate, tocopherylacetate, গ্লিসারিন, citrus medicalimonum (lemon) fruit extract, camelliasinensis(white tea) leaf extract, 1,2-hexanediol, caprylyl glycol, tropolone, fragrance (সুগন্ধি)।

Related Posts
Previous
« Prev Post