FOREVER ALOE SCRUB @ 880 Taka | ফরেভার অ্যালো স্ক্রাব

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
এই কার্যকরী ত্বক পরিষ্কার করার দ্রব্য প্রতিদিন ব্যবহারে ত্বকের গভীর থেকে ময়লা দূর করে এবং ত্বকের মৃত কোষকে মসৃণ করে। অ্যালো ভেরা জেল এবং জোজোবা তেল এই দু’টি প্রাকৃতিক উপাদানের সমন্বয়- ত্বককে পরিষ্কার করার মাধ্যমে ত্বকের নিজস্ব পূর্ণ গঠন প্রক্রিয়াকে সচল করে। Synthetic cleansers ব্যবহারের ফলে ক্ষতি গ্রস্থ ও শুষ্ক ত্বকের জন্য চমৎকার ভাবে উপকারী।
Price: ৳1029/=    ৳880/= (Save ৳149/=)

Certification:

Order Here


ফরএভার অ্যালো স্ক্রাব “চমৎকার ত্বকের অনুভূতির চেয়ে বেশী কিছু” অ্যালো ভেরা জেল এবং জোজোবা তৈল থেকে তৈরি ক্ষুদ্র ক্ষুদ্র দানা এর অনন্য মিশ্রণ। এই কার্যকরী ত্বক পরিষ্কার করার দ্রব্য প্রতিদিন ব্যবহারে ত্বকের গভীর থেকে ময়লা দূর করে এবং ত্বকের মৃত কোষকে মসৃণ করে। অ্যালো ভেরা জেল এবং জোজোবা তেল এই দু’টি প্রাকৃতিক উপাদানের সমন্বয়- ত্বককে পরিষ্কার করার মাধ্যমে ত্বকের নিজস্ব পূর্ণ গঠন প্রক্রিয়াকে সচল করে। Synthetic cleansers ব্যবহারের ফলে ক্ষতি গ্রস্থ ও শুষ্ক ত্বকের জন্য চমৎকার ভাবে উপকারী। লোমকূপের গোড়া পরিষ্কার রাখে ফলে নতুন কোষ সহজেই উপরে আসে এবং Black Head দূর করতে সাহায্য করে।




এক নজরেঃ
→ যন্ত্রণা ছাড়া মসৃণ ও কোমল অনুভূতিতে মুখমন্ডল পরিষ্কারের প্রাকৃতিক নির্যাস
→ ত্বককে ময়েশ্চারাইজিং এর জন্য তৈরী করে
→ প্রতিদিন ব্যবহার উপযোগী করে তৈরী করা



পরিমাণঃ
৯৯ গ্রাম।




নির্দেশনাঃ
মুখ ও শরীর ভিজিয়ে ফরএভার অ্যালো স্ক্যাব ২/৩ মিনিট ভালভাবে বৃত্তাকারে ম্যাসাজ করুন। প্রয়োজনে আরো পানি দিন। চোখের সংস্পর্শ থেকে দূরে রাখুন। ৩/৪ মিনিট পর মুখ ধুয়ে ফেলুন। ধোয়ার পর পরিষ্কার তোয়ালে দিয়ে আলত করে মুছে ফেলুন।



উপাদানঃ
Aloe Barbadensis Leaf Juice (Stabilized Aloe Vera Gel), পানি (অ্যাকুয়া), সিক্ত জোজোবা তেল, Glyceryl Stearate, Propylene Glycol, Sodium Cocoyl Isethionate, Lauramine Oxide, Cetyl Alcohol, Cocamidopropyl Betaine, PEG-100 Stearate, Hydrated Silica, Sodium Lactate, Tocopherol (Natural Vitamin E/vitamine E naturelle), সাইট্রিক এসিড, এসকরবিক এসিড, Diazolidinyl Urea, Methylparaben, Propylparaben, Fragrance (সুগন্ধি), Blue 1 (CI42090).

Related Posts
Previous
« Prev Post