RECOVERING NIGHT CREME @ 2040 Taka | রিকভারিং নাইট ক্রীম

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
ত্বক নরম ও মসৃণ রাখার উন্নতমানের ক্রীম ভিটামিন A,C,E, ও Provitamin B-5 সমৃদ্ধ ঘুমন্তাবস্থায় ত্বকের সব ধরণের চাহিদা পূরণ করে ত্বকের প্রয়োজনীয় পানি ধরে রাখে ও ত্বকের প্রয়োজনীয় পুষ্টি সরবরাহ করে
Price: ৳2396/=    ৳2040/= (Save ৳356/=)

Certification:

Order Here


RECOVERING NIGHT CREME হচ্ছে ALOE FLEUR DE JOUVENCE কালেকশন এর পরম গুরুত্ব পূর্ণ উপাদান। এতে আছে পলিস্যাকারাইডস এবং ত্বককে ময়েশ্চার করা অন্যান্য নির্যাস সমূহ যা ত্বকের ময়েশ্চার ধরে রাখতে কাজ করে। ত্বকের প্রয়োজনীয় পানি/তেল ধরে রাখার জন্য এতে আছে Wheat germ glyceride এবং apricot kernel oil. মিশ্রণ যোগ্য কোলাজেন এবং Hydrolysed Elastin এবং Bee Propolis এগুলো ত্বকের সুরক্ষা ও সতেজের মাধ্যমে মৃদু ভাজকে টানটান এবং ত্বকের বার্ধক্য রোধ করে সৌন্দর্য বৃদ্ধি করে। RECOVERING NIGHT CREME এর ময়েশ্চার করার গুণ আপনার ত্বক ও মনকে প্রাণবন্ত অনুভূতিতে ভরিয়ে দেয়। এটা শুধুমাত্র রাতে ব্যবহারের জন্য তৈরি বিশেষ করে ঘুমন্তবস্থায় আপনার ত্বকের অনুভূতিতে জমা করে 'Flower of Youth' যা এনে দেয় তারুণ্য পূর্ণ, সুনম্য, মসৃণ এবং আটোসাটো ত্বকের অনুভূতি। এটা অতি উৎকৃষ্ট মানের ত্বক নরম ও মসৃণ করার ক্রীম। চামড়ার ক্ষুদ্র কুঞ্চিত ভাজ দূর করে। ত্বক করে কোমল, টানটান এবং আর্দ্রতা বজায় রাখতে সাহায্য করে।




ত্বক নরম ও মসৃণ রাখার উন্নতমানের ক্রীম ভিটামিন A,C,E, ও Provitamin B-5 সমৃদ্ধ ঘুমন্তাবস্থায় ত্বকের সব ধরণের চাহিদা পূরণ করে ত্বকের প্রয়োজনীয় পানি ধরে রাখে ও ত্বকের প্রয়োজনীয় পুষ্টি সরবরাহ করে।


এক নজরেঃ
→ ত্বক নরম ও মসৃণ রাখার উন্নতমানের ক্রীম।
→ ভিটামিন A,C,E ও Provitamin B-5 সমৃদ্ধ।
→ ঘুমন্তবস্থায় ত্বকের সব ধরনের চাহিদা পূরণ করে ত্বকের প্রয়োজনীয় পানি ধরে রাখে ও ত্বকের প্রয়োজনীয় পুষ্টি সরবরাহ করে।

পরিমাণঃ
৫৭ গ্রাম।


ব্যবহার বিধিঃ
করতলে লাগিয়ে আলতোভাবে সমস্ত মুখমন্ডল, গলা এবং ঘাড়ে প্রয়োজন অনুযায়ী ব্যবহার করুন।


উপকরণঃ
Aloe Barbadensis Leaf Juice (Stabilized Aloe Vera Gel), পানি (Aqua), Glyceryl Stearate, স্টিয়ারিক এসিড, Propanediol, C12-15 Alkyl Benzoate, Hydrogenated Polyisobutene, Soluble Collagen, Triethanolamine, PEG-100 Stearate, Prunus Armeniaca (Apricot) Kernel Oil, Polysorbate 60, Sodium Hyaluronate, Sodium PCA, Sodium Lactate, Tocopherol (Vitamin E Natural/vitamine E naturelle), Squalane, Propolis Extract, Panthenol (Provitamin B5), Chamomilla Recutita (Matricaria) Flower Extract, Glucose Glutamate, Wheat Germ Glycerides, Ascorbic Acid (Vitamin C),Cetyl Alcohol, Allantoin, 1,2-Hexanediol, Phenoxyethanol, Caprylyl Glycol, Sorbic Acid, Methylisothiazolinone, Fragrance (সুগন্ধি).

Related Posts
Previous
« Prev Post