ALOE JOJOBA CONDITIONING RINSE @ 990 Taka | অ্যালো জোজোবা কন্ডিশনিং রিনজ

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
ALOE JOJOBA SHAMPOO দিয়ে চুল ধুয়ে ফেলার পর, কন্ডিশনিং রিন্স সুন্দর করে ২/৩ মিনিট ধরে ভালভাবে ম্যাসাজ করুন। এতে উন্নত ফর্মুলার সাথে ভিটামিন বি কমপেক্স ও Hydrolysed প্রোটিন সমৃদ্ধ যার আছে ময়েশ্চারাইজিং এর ক্ষমতা, যা আপনার চুলকে করবে নরম ও উজ্জ্বল। সুস্থিত Aloe Vera এবং জোজবা এর অনন্য সমন্ময়, যা কার্যকরী ভাবে ইলেট্রোস্ট্যাটিক চার্জ দূর করার মাধ্যমে আপনার চুলকে দিবে ঝরঝরে অনুভূতি এবং কোমল ও মার্জিত ভাব।
Price: ৳1154/=    ৳990/= (Save ৳164/=)

Certification:

Order Here


ফরএভার লিভিং প্রোডাক্টস ALOE JOJOBA CONDITIONING RINSE উন্নত ফর্মুলার সাথে ভিটামিন সি, ভিটামিন বি কমপেক্স ও Hydrolysed প্রোটিন সমৃদ্ধ যার আছে ময়েশ্চারাইজিং এর ক্ষমতা, যা আপনার চুলকে করবে নরম ও উজ্জ্বল।

ALOE JOJOBA SHAMPOO ব্যবহারের পর এর সাথে যুক্তি সঙ্গতভাবে বিশেষ রূপরেখা অবলম্বনে তৈরী করা হয়েছে। আপনার চুলের যত্নে কোমল ও কার্যকরীভাবে তৈরী। সুস্থিত Aloe Vera এবং জোজবা এর অনন্য সমন্ময়, যা কার্যকরী ভাবে ইলেট্রোস্ট্যাটিক চার্জ দূর করার মাধ্যমে আপনার চুলকে দিবে ঝরঝরে অনুভূতি এবং কোমল ও মার্জিত ভাব।





এক নজরে:
→ ভিটামিন সি সমৃদ্ধ।
→ পিএইচ ব্যালান্স সমৃদ্ধ হওয়াতে আপনার চুলের উপর আবরণ তৈরী করে চুলকে দেখাবে চমৎকার পরিপাটি।
→ উন্নত ফর্মুলার জন্য আপনার চুল হবে আপনার পছন্দমতই নিয়ন্ত্রণ সাধ্য।
→ বেশি বেশি ময়েশ্চারাইজিং এবং কন্ডিশনিং ক্ষমতা থাকার জন্য চুল হবে নরম ও ঝলমলে।
→ চুলের উপর আবরণ তৈরী করে চুলের আগা ভেঙ্গে যাওয়া প্রতিরোধ করে।




পরিমাণঃ
২৯৬ মি. লি.


নির্দেশনাঃ
ALOE JOJOBA SHAMPOO দিয়ে চুল ধুয়ে ফেলার পর, ALOE JOJOBA CONDITIONING RINSE সুন্দর করে ২/৩ মিনিট ধরে ভালভাবে ম্যাসাজ করুন। এরপর চুল ধুয়ে শুকিয়ে ফেলুন।


উপাদানঃ
Aloe Barbadensis Leaf Juice (Stabilized Aloe Vera Gel), পানি (অ্যাকুয়া), Macadamia Integrifolia Seed Oil, Cetyl Alcohol, Dihydroxypropyl PEG-5 Linoleammonium Chloride, Glyceryl Stearate, Glycerin, Quaternium-80, Stearalkonium Chloride, Dimethicone, Guar Hydroxypropyltrimonium Chloride, Simmondsia Chinensis (Jojoba) Seed Oil, আর্দ্র গম প্রোটিন, Panthenol, Phenoxyethanol, Methylparaben, Propylparaben, সাইট্রিক এসিড, Fragrance (সুগন্ধি)

Related Posts
Previous
« Prev Post