ALOE FIRST @ 1110 Taka | অ্যালো ফার্স্ট

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
First Aid Kit হিসেবে Aloe First হচ্ছে Forever এর একটি চমৎকার সংযোজন। এটি অনন্যভাবে ত্বকের জ্বালাপোড়া থেকে উপশমে প্রাথমিক সুরক্ষা হিসেবে কাজ করে। প্রথম এবং প্রধান উপাদান স্ট্যাবিলাইজড Aloe Vera এবং এর সাথে আছে Bee Propolis যা প্রাকৃতিক জীবাণু নাশক সহ Allantoin ও ১১ টি বিশেষ উদ্ভিদের নির্যাস। ত্বকের যে কোন প্রয়োজনে ব্যবহার আরামদায়ক।
Price: ৳1301/=    ৳1110/= (Save ৳191/=)

Certification:

Order Here


First Aid Kit হিসেবে Aloe First হচ্ছে Forever এর একটি চমৎকার সংযোজন। এটি অনন্যভাবে ত্বকের জ্বালাপোড়া থেকে উপশমে প্রাথমিক সুরক্ষা হিসেবে কাজ করে। প্রথম এবং প্রধান উপাদান স্ট্যাবিলাইজড Aloe Vera Gel এবং এর সাথে আছে Bee Propolis যা প্রাকৃতিক জীবাণু নাশক সহ Allantoin ও ১১ টি বিশেষ উদ্ভিদের নির্যাস।





Aloe Vera এবং হার্বস এর চমৎকার সমন্বয় প্রাকৃতিকভাবে ত্বকের যন্ত্রণা উপশমে কাজ করে। PH নিয়ন্ত্রীত হওয়ায় স্পর্শকাতর ত্বকেও খুব সহজেই ব্যবহার করা যায়। ছোট-খাট কাটা-ছেড়া কিংবা পুড়ে যাওয়া বা sunburn ক্ষতিগ্রস্ত ত্বকে ব্যবহারে চমৎকারভাবে কার্যকর। সূর্যরশ্মি ও ক্লোরিন এর ক্ষতিকর প্রভাব থেকে চুলকে রক্ষা করে।

Waxing করার পর Aloe First ব্যবহার খুবই আরামদায়ক।




এক নজরেঃ
→ First Aid Kit হিসেবে সবার নিকট থাকা উচিত।
→ ত্বকের ছোট-খাট যন্ত্রণা উপশম করে।
Bee Propolis প্রাকৃতিকভাবে ত্বকের প্রদাহ উপশমে কাজ করে আর Aloe Vera Gel-এ আছে ত্বক পরিষ্কার করার বিশেষ গুণ।
→ Allantoin হচ্ছে উদ্ভিদ থেকে সংগৃহীত ত্বকের জন্য বিভিন্ন ধরণের গাছ-পালায় বিদ্যমান উপকারী নির্যাস যা Aloe Vera-তেও বিদ্যমান।
→ অত্যন্ত সতর্কভাবে স্পষ্ট কার্যকরী গুণাবলী সমৃদ্ধ ১১ টি উদ্ভিদের নির্যাস সমন্বয়ে শক্তিশালী ফরমূলায় তৈরী।
→ চুলের জন্য উপকারী।
→ Pre-perming solution.
→ শরীরের অবাঞ্চিত লোম সমূহ তোলার পর সৃষ্ট যন্ত্রণা উপশমে কার্যকর।



পরিমাণঃ
৪৭৩ মি.লি.



নির্দেশনাঃ
ত্বকের যন্ত্রণা উপশমে এবং মায়েশ্চার রাখতে প্রয়োজন অনুযায়ী স্প্রে করুন।



উপাদানঃ
Aloe Barbadensis Gel (Stabilized Aloe Vera Gel), পানি, Allantoin, গ্লিসারিন, Tocopherol (প্রাকৃতিক ভিটামিন ই), Bee Propolis, Calendula Officinalis Flower Extract, Achillea Millefolium Extract, Thymus Vulgaris (Thyme) Flower/Leaf Extract, Anthemis Nobilis Flower Extract, Taraxacum Officinale (Dandelion) Rhizome/Root Extract, Eucalyptus Globulus Leaf Extract, Passiflora Edulis Flower Extract, Salvia Officinalis (Sage) Leaf Extract, Zingiber Officinale (Ginger) Root Extract, Borago Officinalis Extract, Santalum Album (Sandalwood) Extract, Polysorbate 20, সোডিয়াম সাইট্রেট, Diazolidinyl Urea, Methylparaben.

Related Posts
Previous
« Prev Post