AVOCADO FACE & BODY SOAP @ 390 Taka | অ্যাভোকেডো ফেইস এন্ড বডি সোপ (সাবান)

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
অ্যাভোকাডো ফলে আছে প্রাকৃতিক ভাবে পরিষ্কারের মাধ্যমে সুন্দর ও আর্দ্র করে ত্বককে প্রাণবন্ত ও তেজোতীপ্ত করার বিশেষ গুণ। সব ধরনের ত্বকের জন্য উপযোগী এই সাবান কোন প্রকার জ্বালা পোড়া ছাড়া তৈলাক্ত ত্বক ও এর লোমকূপকে পরিষ্কার ও স্বাস্থ্যে উজ্জ্বল করে। শুষ্ক ও স্পর্শ কাতর ত্বককে দ্রুত উপশমের মাধ্যমে ত্বকের ভেতরে ঢুকে ত্বককে মোলায়েম ও আর্দ্র করে।
Price: ৳446/=    ৳390/= (Save ৳56/=)

Certification:

Order Here


স্বাভাবিক রুপের প্রাথমিক পর্যায় হচ্ছে সুস্থ ও মসৃণ ত্বক আর প্রকৃতিই আপনাকে দিতে পারে সুস্থ মসৃণ ত্বক। সঠিক উৎকৃষ্ট প্রাকৃতিক উৎস অনুসন্ধান করে অধিক নরম, কোমল এবং সুন্দর ত্বকের পণ্য তৈরীর জন্য প্রায় ৩৬ বছরের অধিক সময় ধরে ফরএভারকে বিশ্বজুড়ে অগ্রপথিক হিসেবে বিবেচনা করা হয়। আমাদের অ্যাভোকাডো ফেইস এন্ড বডি সোপ তার উৎকৃষ্ট উদাহরণ।

শক্তিশালী এই অ্যাভোকাডো ফলে আছে প্রাকৃতিক ভাবে পরিষ্কারের মাধ্যমে সুন্দর ও আর্দ্র করে ত্বককে প্রাণবন্ত ও তেজোতীপ্ত করার বিশেষ গুণ। সব ধরনের ত্বকের জন্য উপযোগী এই সাবান কোন প্রকার জ্বালা পোড়া ছাড়া তৈলাক্ত ত্বক ও এর লোমকূপকে পরিষ্কার ও স্বাস্থ্যে উজ্জ্বল করে। শুষ্ক ও স্পর্শ কাতর ত্বককে দ্রুত উপশমের মাধ্যমে ত্বকের ভেতরে ঢুকে ত্বককে মোলায়েম ও আর্দ্র করে। অ্যাভোকাডো হচ্ছে প্রাকৃতিক ময়েশ্চারাইজার ও ক্লিনজার গোসলের পর এর লেবু জাতীয় ফল সুরভি আপনার অনুভূতিতে থাকবে। ফলের প্রাকৃতিক সুগন্ধি যুক্ত সাবান আপনার ত্বককে রাখবে নরম কোমল ও স্বাস্থ্যে উজ্জ্বল মনোমুগ্ধকর অনুভূতিতে।




এক নজরেঃ
→ অ্যাভোকাডো হচ্ছে ভিটামিন এ,বি,ডি এবং ই এর উৎকৃষ্ট উৎস।
→ আন্টি অক্সিডেন্ট সমৃদ্ধ যা ফ্রি র‍্যাডিক্যাল এর বিরুদ্ধে কার্যকরী সুরক্ষা দেয়।





পরিমাণঃ
১৪২ গ্রাম




নির্দেশনাঃ
মুখমন্ডল ও শরীরে প্রয়োজন অনুযায়ী ব্যবহার করুন।




উপাদানঃ
Sodium Palmate, Sodium Palm Kernelate, পানি(Aqua), Persea Gratissima (Avocado) Butter, Fragance (সুগন্ধি), Sodium Chloride (খাবার লবন), Titanium Dioxide (CI 77891), গ্লিসারিন, Tetrasodium EDTA, Tetrasodium Etidronate, Iron Oxides (CI 77499), Yellow 10 (CI 47005) Red 4 (CI 14700) and Green 3 (CI 42053).

Related Posts
Previous
« Prev Post