ALOE SUNSCREEN @ 840 Taka | অ্যালো সানস্ক্রীন

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
সূর্যের আলোয় ক্ষতিকর অতিগেগুনী রশ্নি সম্পর্কে বর্তমানে আমরা সবাই জানি। তাই আমাদের একমাত্র প্রয়াস সর্বোত কৃষ্ট মানের সান প্রোটেকশন পণ্য সবার জন্য সহজ লভ্য করা। আধুনিক বিজ্ঞানের গবেষণা ও প্রাকৃতিক নির্যাসের সমন্বয়ে তৈরি অ্যালো সানস্ক্রীন সূর্যের ক্ষতিকর রশ্নি থেকে ত্বককে সুরক্ষা এবং ক্ষতিগ্রস্থ ত্বককে উপশমের মাধ্যমে ত্বককে আর্দ্র, মসৃণ এবং পেলব করে।
Price: ৳979/=    ৳840/= (Save ৳139/=)

Certification:

Order Here


সূর্যের আলোয় ক্ষতিকর অতিগেগুনী রশ্নি সম্পর্কে বর্তমানে আমরা সবাই জানি। তাই আমাদের একমাত্র প্রয়াস সর্বোৎকৃষ্ট মানের সান প্রোটেকশন পণ্য সবার জন্য সহজ লভ্য করা। আধুনিক বিজ্ঞানের গবেষণা ও প্রাকৃতিক নির্যাসের সমন্বয়ে তৈরি অ্যালো সানস্ক্রীন সূর্যের ক্ষতিকর রশ্নি থেকে ত্বককে সুরক্ষা এবং ক্ষতিগ্রস্থ ত্বককে উপশমের মাধ্যমে ত্বককে আর্দ্র, মসৃণ এবং পেলব করে।
SPF 30 সমৃদ্ধ, সূর্যের ক্ষতিকর রশ্নি UVA এবং UVB থেকে বিশেষ সুরক্ষা দেয়। এই Silky smooth Lotion তৈরী হয় শুধুমাত্র অ্যালো ভেরা ও উন্নত ময়েশ্চার সমৃদ্ধ প্রাকৃতিক নির্যাস সমূহ থেকে যা সঠিক ভাবে ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা বজায় রাখে।





এক নজরেঃ
→ সূর্যের ক্ষতিকর রশ্নি থেকে সুরক্ষাকারী ও কার্যকরী Sun Protection Factor সমৃদ্ধ
→ বিশেষ ভাবে ওয়াটার প্রুফ ফর্মূলায় তৈরী যা পানিতে ৪০ মিনিট ভেজার পরও Sun Protection Factor অব্যহত রেখে শরীরে এর প্রভাব কার্যকরী থাকে
→ Moisturizes skin to prolong your tan পরিণত বয়সের পরও ত্বকের আর্দ্রতা ধরে রেখে ত্বকের তামাটে বর্ণ হওয়ার প্রক্রিয়াকে দীর্ঘায়িত করে
→ বাচ্চাদের জন্য যথেষ্ট কোমল ও নিরাপদ



পরিমাণঃ
১১৮ মি. লি.



নির্দেশনাঃ
শরীরের যে যে অংশে সূর্যের তাপ লাগতে পারে সেখানে অ্যালো সানস্ক্রীন লাগিয়ে ১৫ থেকে ৩০ মিনিট পর বের হন। আপনার ত্বক থাকবে সুরক্ষিত।


উপাদানঃ
সক্রিয় উপাদানঃ Avobenzone 3.0%, Ensulizole 3.0%, Homosalate Octisalate 5.0%, Octocrylene 2.79%।

অসক্রিয় উপাদানঃ Aloe barbadensis leaf juice (stabilized aloe vera gel), butyloctyl salicylate, caprylic/capric triglyceride, cetearyl olivate, ceteth-20, cetyl alcohol, cetyl dimethicone, cetyl PEG/PPG-10/1 dimethicone, fragrance (parfum), glycerin, glyceryl stearate, hexyl laurate, methylisothiazolinone, PEG- 75 stearate, phenoxyethanol, polyglyceryl-4 isostearate, sodium chloride, sorbitan olivate, steareth-20, tocopheryl acetate.

Related Posts
Previous
« Prev Post