FOREVER BRIGHT ALOE VERA TOOTHGEL @ 430 Taka | ফরেভার ব্রাইট অ্যালো ভেরা টুথজেল

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
FOREVER BRIGHT ALOE VERA TOOTHGEL হচ্ছে Kosher এবং International Aloe Science Council এর সনদপ্রাপ্ত এ টুথজেল। অর্থাৎ আপনি ইচ্ছে করলে খাবার মনে করে (Kosher এর ফুড গ্রেড সার্টিফিকেশন এর জন্য) খেয়েও ফেলতে পারবেন। কোন সমস্যা নেই। এছাড়া দাঁতের যত্নে সাধারণ সব টুথপেস্ট কেও চ্যালেঞ্জ করতে সক্ষম।
Price: ৳503/=    ৳430/= (Save ৳73/=)

Certification:

Order Here


FOREVER BRIGHT ALOE VERA TOOTHGEL হচ্ছে Kosher এবং International Aloe Science Council এর সনদপ্রাপ্ত এ টুথজেল। অর্থাৎ আপনি ইচ্ছে করলে খাবার মনে করে (Kosher এর ফুড গ্রেড সার্টিফিকেশন এর জন্য) খেয়েও ফেলতে পারবেন। কোন সমস্যা নেই। এছাড়া দাঁতের যত্নে সাধারণ সব টুথপেস্ট কেও চ্যালেঞ্জ করতে সক্ষম। KOSHER কি এবং এটি কিভাবে কাজ করে তা দেখতে গুগল করুন।

→ যাদের ঠোট কালো হয়ে আছে তাদের জন্য ঠোটে Aloe Lips এর পাশাপাশি অ্যালো ভেরা টুথজেল ব্যবহার করলে অল্প কিছুদিনের মধ্যেই ঠোটের কালো দাগ দূর হয়ে গোলাপী আভা চলে আসে। কিন্তু সাধারণ টুথপেস্টে ব্লিচিং পাউডার থাকায় তা সহজেই কার্যকর হয় না।

→ ALOE VERA TOOTHGEL সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরী যাতে কোন কৃত্রিমতা নেই।

→ ALOE VERA TOOTHGEL হচ্ছে BEE PROPOLIS সমৃদ্ধ। আমরা দেখি মৌচাক যত নোংরা পরিবেশেই থাকুকনা কেন, সেখানে কোন ময়লা থাকে না। কারণ সেখানে আছে BEE PROPOLIS যা ইনফেকশন বা ক্ষত দূর করার পাশাপাশি পরিষ্কার পরিচ্ছন্ন রাখে প্রাকৃতিকভাবেই। আর এর ফলে মুখ থাকে দূর্গন্ধমুক্ত।

ALOE VERA GEL সমৃদ্ধ হওয়ায় এটি মুখের ভিতরের সতেজতা নিশ্চিত করে।

→ এতে কোন ফ্লোরাইড, ক্লোরাইড বা ব্লিচিং পাওডার নেই।

→ দাঁতে প্লাক সমস্যার কোন সমাধান কেও দিতে না পারলেও ALOE VERA TOOTHGEL তা দিয়েছে। কিন্তু সাধারণ টুথপেস্ট ব্যবহার করলেও দাঁতে প্লাক জমবেই।



এক নজরেঃ
BEE PROPOLIS সমৃদ্ধ।
→ বাচ্চা ও বয়স্ক সবার জন্য উপযোগী ফর্মূলায় তৈরী।
→ ক্ষতিকারক ফ্লোরাইড মুক্ত।



পরিমাণঃ
১৩০ গ্রাম।



নির্দেশনাঃ
সকালে ও রাতে খাবারের পর টুথজেল দিয়ে ব্রাশ করুন। ভাল ফলাফল পেতে ব্রাশ করার পর ১০ মিনিট অপেক্ষা করুন। নিয়মিত ডেন্টিস্টের পরামর্শ নিন।

Related Posts
Previous
« Prev Post