ALOE LOTION @ 840 Taka | অ্যালো লোশন

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
Aloe Lotion হচ্ছে ত্বকের বহু কাজে ব্যবহৃত বিস্ময়কর লোশন। এতে আছে পর্যাপ্ত পরিমাণ খাটি Aloe Vera, জোজোবা তেল এবং ভিটামিন ই যা ত্বককে আর্দ্র করে ত্বকের শুষ্কতা ও অস্বস্তি কমাতে সাহায্য করে। কোলাজেন এবং ইলাস্টিন যোগে তৈরী এই চমৎকার মিশ্রণ ত্বককে মসৃণ ও কোমল রাখতে সহায়তা করে। শুষ্ক, ক্ষত ও বিবর্ণ ত্বকের জন্য আদর্শ।
Price: ৳979/=    ৳840/= (Save ৳139/=)

Certification:

Order Here


Aloe Lotion হচ্ছে Forever Living এর একটি অন্যতম গুরুত্বপূর্ণ পণ্য। ত্বকের বহু কাজে ব্যবহৃত বিস্ময়কর লোশন। এতে আছে পর্যাপ্ত পরিমাণ খাটি Aloe Vera, জোজোবা তেল এবং ভিটামিন ই যা ত্বককে আর্দ্র করে ত্বকের শুষ্কতা ও অস্বস্তি কমাতে সাহায্য করে। কোলাজেন এবং ইলাস্টিন যোগে তৈরী এই চমৎকার মিশ্রণ ত্বককে মসৃণ ও কোমল রাখতে সহায়তা করে। শুষ্ক, ক্ষত ও বিবর্ণ ত্বকের জন্য আদর্শ।


হালকা ঘ্রাণ সমৃদ্ধ কিন্তু ত্বকের শুষ্কতা ও যন্ত্রণা থেকে দীর্ঘমেয়াদী আরাম দেয়। ত্বককে কোমল ও নরম রাখতে PH পরিমিত Aloe Lotion ত্বক পেলব রাখার ক্ষমতা ধরে রাখে। আমাদের উন্নত ফরমূলার সাথে সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহারই Aloe Lotion তৈরীর প্রধান সাফল্য যা ব্যবহারে আপনার মুখ ও শরীরকে চমৎকার অনুভূতিতে ভরিয়ে দিবে।




এক নজরেঃ
→ হাত, শরীর ও মুখমন্ডলের মসৃণতা বৃদ্ধি করে।
→ রৌদ্রে ঘুরাঘুরির পর ব্যবহার করলে ত্বকের লাবণ্যতা ফিরে আসে।
→ ক্ষতিগ্রস্থ বা বিবর্ণ ত্বকের যন্ত্রণা উপশমে চমৎকার।
→ টোনিং ধরে রাখতে ALOE MOISTURIZING LOTION অপেক্ষা বেশি কার্যকরী।




পরিমাণঃ
১১৮ মি.লি.




নির্দেশনাঃ
ALOE HAND & FACE SOAP দিয়ে ত্বক পরিষ্কার করে ত্বকের সাথে লোশন মিলিয়ে যাওয়া পর্যন্ত আলতোভাবে ম্যাসাজ করুন।



উপাদানঃ
Aloe Barbadensis Leaf Juice (Stabilized Aloe Vera Gel), পানি (অ্যাকুয়া), Propylene Glycol, স্টীয়ারিক এসিড, Glyceryl Stearate, Triethanolamine, Cetyl Alcohol, Prunus Armeniaca (Apricot) Kernel Oil, Petrolatum, Lanolin, Simmondsia Chinensis (Jojoba) Seed Oil, Soluble Collagen, Hydrolyzed Elastin, Tocopherol (Natural Vitamin E/vitamin E naturelle), Oleic Acid, Stearyl Stearate, Ethylhexyl Palmitate, Ethylhexyl Stearate, Diethylhexyl Adipate, PEG- 100 Stearate, Sodium Hyaluronate, Sodium PCA, Chamomilla Recutita (Matricaria) Flower Extract, Allantoin, Lanolin Alcohol, Ascorbic Acid, Diazolidinyl Urea, Methylparaben, Propylparaben, Fragrance (সুগন্ধি)।

Related Posts
Previous
« Prev Post