FOREVER CALCIUM @ 1350 Taka | ফরেভার ক্যালসিয়াম

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
ক্যালসিয়াম অত্যন্ত গুরুত্বপূর্ণ মিনারেল যা হাড়কে শক্তিশালী করতে সাহায্য করে। শিশু-কিশোরদের খাদ্য সামগ্রীতে পর্যাপ্ত ক্যালসিয়াম থাকা বিশেষভাবে প্রয়োজন। শৈশব এবং কৈশর বয়সে মানব দেহ সর্বোচ্চ পরিমাণ ক্যালসিয়াম শোষণ করে তাদের শরীরের হাড়ের মধ্যে সঞ্চয় করে পূর্ণ বয়সের জন্য Bone Mass কে গঠন ও সংরক্ষণ করে হাড়ের সঠিক অবস্থা বজায় রাখে। FOREVER CALCIUM হচ্ছে ultra-dense Calcium Citrate ফর্মুলায় তৈরি হওয়াতে সবচেয়ে কার্যকরী কারণ Calcium Citrate পাকস্থলীতে সহজে দ্রবীভূত হয় এবং শরীর চমৎকারভাবে শোষণ করতে পারে। তাই আপনার প্রতিদিনের প্রয়োজনীয় ক্যালসিয়ামের শতভাগ পূরণ করবে এবং ভিটামিন ডি ও ম্যাগনেসিয়াম সমৃদ্ধ হওয়ায় শরীর সরবোচ্চ ক্যালসিয়াম শোষণ করতে পারে।
Price: ৳1587/=    ৳1350/= (Save ৳237/=)

Certification:

Order Here


ক্যালসিয়াম হচ্ছে আমাদের শরীরে সর্বাধিক ব্যবহৃত মিনারেল, ব্যাখ্যা স্বরূপ বলা যেতে পারে যা মানব দেহের মোট ওজনের ২ শতাংশই ক্যালসিয়াম। শরীরে বিদ্যমান ক্যালসিয়ামের ৯৯% আছে হাড় ও দাঁতে, অন্যদিকে অবশিষ্টাংশ আছে nerve cells, রক্ত, দৈহিক কোষ এবং শরীরের লালার মধ্যে। ক্যালসিয়াম দাঁত ও হাড়ের গঠন, বৃদ্ধি এবং রক্ষণাবেক্ষণের সাথে গভীরভাবে সংশিস্ট। এছাড়াও রক্ত জমাট বাঁধতে বা ঘনীভূত করার মাধ্যমে স্নায়ু কোষে (nerve impulse) প্রেরণ করতে ক্যালসিয়াম প্রয়োজন হয়। মাংস পেশীকে কার্যকরী ও হরমোন নিংসরণ বিশেষ করে ইনসুলিন তৈরিতে ক্যালসিয়াম প্রয়োজন।


ক্যালসিয়াম অত্যন্ত গুরুত্বপূর্ণ মিনারেল যা হাড়কে শক্তিশালী করতে সাহায্য করে। শিশু-কিশোরদের খাদ্য সামগ্রীতে পর্যাপ্ত ক্যালসিয়াম থাকা বিশেষভাবে প্রয়োজন। শৈশব এবং কৈশর বয়সে মানব দেহ সর্বোচ্চ পরিমাণ ক্যালসিয়াম শোষণ করে তাদের শরীরের হাড়ের মধ্যে সঞ্চয় করে পূর্ণ বয়সের জন্য Bone Mass কে গঠন ও সংরক্ষণ করে হাড়ের সঠিক অবস্থা বজায় রাখে।



এটাই যথার্থ সত্য যে শৈশবকালে peak bone mass (bone tissue) ও ক্যালসিয়াম শরীরের কাঠামোতে সবচেয়ে বেশী ধারণ করতে পারে। পূর্ণ বয়সের পর হাড় থেকে ক্যালসিয়াম কমতে থাকে এবং বয়স বাড়ার সাথে সাথে নিয়ম ক্রমানুসারে, বিশেষ করে মহিলাদের হাড়ে ক্যালসিয়ামের পরিমাণ কমতে থাকে। পর্যাপ্ত ক্যালসিয়াম সেবন এই ঘাটতি পূরণ করতে পারে।



পর্যাপ্ত ক্যালসিয়াম সেবন শরীর থেকে প্রয়োজনের অতিরিক্ত ফ্যাট কমানোর সহায়ক হিসেবে কাজ করে এবং শরীরের নিয়মানুসারে নতুন ফ্যাট জমাকে প্রতিহত করে।


সমীক্ষায় দেখা গেছে, Lactose (প্রাকৃতিক চিনি যা দুধ ও দুগ্ধজাত পণ্যে থাকে) intolerant সমস্যায় জর্জরিত লোকেরা Lactose হজম করতে পারে না। এই বিশেষ শ্রেণী যারা Lactose ও দুগ্ধজাত দ্রব্য গ্রহণে অনিহা তাদের জন্য FOREVER CALCIUM হতে পারে একটি চমৎকার বিকল্প।


এটি ultra-dense Calcium Citrate ফর্মুলায় তৈরি হওয়াতে সবচেয়ে কার্যকরী কারণ Calcium Citrate পাকস্থলীতে সহজে দ্রবীভূত হয় এবং শরীর চমৎকারভাবে শোষণ করতে পারে। তাই আপনার প্রতিদিনের প্রয়োজনীয় ক্যালসিয়ামের শতভাগ পূরণ করবে এবং ভিটামিন ডি ও ম্যাগনেসিয়াম সমৃদ্ধ হওয়ায় শরীর সরবোচ্চ ক্যালসিয়াম শোষণ করতে পারে।




এক নজরেঃ
→ Calcium Citrate ফর্মুলার সাথে ভিটামিন ডি ও ম্যাগনেসিয়াম
→ সহজে হজম হয় এবং শরীর পুরোপুরি শোষণ করতে পারে
→ প্রতিদিনের প্রয়োজনীয় ক্যালসিয়ামের শতভাগই পূরণ করবে




পরিমাণঃ
৯০টি ট্যাবলেট।




নির্দেশনাঃ
১টি করে ট্যাবলেট দিনে ৩-৪ বার পানি দিয়ে সেব্য।



উপাদানঃ


এছাড়াও আছেঃ Silicified microcrystalline cellulose, croscarmellose sodium, স্টীয়ারিক এসিড, sodium carboxymethylcellulose, dextrin, প্রাকৃতিক ফ্লেভার, dextrose, medium chain triglycerides, sodium citrate.

Related Posts
Previous
« Prev Post