FOREVER KIDS @ 950 Taka | ফরেভার কিডস

Originally posted on here

Place call to 880 1613 89 40 84 or contact here directly.Administrative Page - Forever Living Products Bangladesh
আপনার বাচ্চার প্রতিদিনের প্রয়োজনীয় পুটির ঘাটতি Forever kids chewable multivitamins দিয়ে পূরন করুন । এই মজাদার ও সুস্বাদু মাল্টি ভিটামিন বয়স্ক ও ২ বছরের উর্ধ্বে বাচ্চাদের গুরুত্বপূণ ভিটামিন,মিনারেল এবং ফাইটোনিউট্রয়েট এর সমন্বয়ে শরীরের প্রতিদিনের সব পুষ্টি ঘাটতি পূরন করতে পারে । শরীরের মলটিভিটামিনস্ ও মালটিমিনারেলস্ ও এনজাইমের ঘাটতি পুরণের জন্য নতুন প্রযুক্তিতে প্রক্রিয়াকরণের মাধ্যমে মসৃণ, রসালো এবং তরতাজা ফলমূল ও শাকসবজি থেকে মূল্যবান ফাইটোনিউট্রিয়েনটকে সংরক্ষণ করা হয়।
Price: ৳1114/=    ৳950/= (Save ৳164/=)

Certification:

Order Here


আপনার বাচ্চার প্রতিদিনের প্রয়োজনীয় পুটির ঘাটতি Forever kids chewable multivitamins দিয়ে পূরন করুন । এই মজাদার ও সুস্বাদু মাল্টি ভিটামিন বয়স্ক ও ২ বছরের উর্ধ্বে বাচ্চাদের গুরুত্বপূণ ভিটামিন,মিনারেল এবং ফাইটোনিউট্রয়েট এর সমন্বয়ে শরীরের প্রতিদিনের সব পুষ্টি ঘাটতি পূরন করতে পারে ।


শরীরের মলটিভিটামিনস্ ও মালটিমিনারেলস্ ও এনজাইমের ঘাটতি পুরণের জন্য নতুন প্রযুক্তিতে প্রক্রিয়াকরণের মাধ্যমে মসৃণ, রসালো এবং তরতাজা ফলমূল ও শাকসবজি থেকে মূল্যবান ফাইটোনিউট্রিয়েনটকে সংরক্ষণ করা হয়।





চিনি, aspartame ( চিনির চেয়ে অনেক গুণ মিষ্টি) কৃএিম রং বা preservative মুক্ত ফরমুলায় তৈরী ।


ফাইটোনিউট্রিয়েট যুক্ত পুষ্টিকর খাবারে উপাদান সমূহ। carrot, acerola broccoli, spinach, cabbage, apples, cranberries, tomatoes and citrus fruit. (লেবু জাতীয় ফল) । ন্যাচারাল orange এবং grape flavours এর জন্য আপনি এবং আপনার বাচ্চা পাবে পরিপূণ তৃপ্তি ।




এক নজরেঃ
→ সুন্দর কালার এবং আকারের জন্য আপনার বাচ্চা অবশ্যই পছন্দ করবে।
→ কৃত্রিম রং বা প্রিজারভেটিভ নেই।
→ চুষে খাওয়ার উপযোগী ট্যাবলেট।
→ ফাইটোনিউট্রিয়েন্টযুক্ত সবচেয়ে সুন্দর তরতাজা শাকসবজি ও ফলমুলের নির্যাসযুক্ত খাবার।



পরিমাণঃ
১২০ টি ট্যাবলেট।




নির্দেশনাঃ
২ থেকে ৪ বছর বয়সী বাচ্চাদের জন্য ২টি করে এবং ৪ বছরের উর্ধ্বের বয়সী বাচ্চারা ৪ টি ট্যাবলেট প্রতিদিন চুষে খাবে এবং প্রাপ্ত বয়স্করাও এটি খেতে পারে। ৬ বছরের নীচের বাচ্চাদের অতিরিক্ত আয়রণগ্রহণ করলে কোন সমস্যা হতে পারে। তাই শিশুদের নাগালের বাইরে রাখুন। অতিরিক্ত আয়রণজনিত দূর্ঘটনার জন্য ডাক্তারের পরামর্শ নিন।




উপাদানঃ


এছাড়াও আছেঃ সরবিটল, xylitol, প্রাকৃতিক ফ্লেভার, সাইট্রিক এসিড, grape skin extract, স্টীয়ারিক এসিড, sucralose, silicon dioxide, magnesium stearate, guar gum, maltodextrin.

Related Posts
Previous
« Prev Post